Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১১ জানুয়ারি ২০২৪

প্রকৌশলী বিকাশ দেওয়ান, ব্যবস্থাপনা পরিচালক, ডিপিডিসি মহোদয়ের “বিদায় সংবর্ধনা” অনুষ্ঠান ডিপিডিসি’র কাটাবনস্থ স্ক্যাডা টেনিং সেন্টারে অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2024-01-10

ডিপিডিসি'র অন্যতম সফল ও সুযোগ্য ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান মহোদয় ০৪ জুলাই ২০১৭ খ্রি. ডিপিডিসি তে যোগদান করেন এবং আজ ছিল তার শেষ কর্মদিবস।
এ উপলক্ষে আজ ১০ জানুয়ারি ২০২৪ খ্রি. প্রকৌশলী বিকাশ দেওয়ান, ব্যবস্থাপনা পরিচালক, ডিপিডিসি মহোদয়ের “বিদায় সংবর্ধনা” অনুষ্ঠান ডিপিডিসি’র কাটাবনস্থ স্ক্যাডা টেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়।
বিদ্যুৎ বিভাগের সম্মানিত সিনিয়র সচিব ও ডিপিডিসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব মো: হাবিবুর রহমান উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ডিপিডিসি'র নির্বাহী পরিচালক (এডমিন এন্ড এইচ আর) জনাব সোনা মনি চাকমা এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডিপিডিসি'র সকল নির্বাহী পরিচালক, কোম্পানি সচিব, প্রধান প্রকৌশলী, জেনারেল ম্যানেজার, ডিজিএম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী ও ম্যানেজার গণ উপস্থিত ছিলেন।
ডিপিডিসি পরিবারের পক্ষ থেকে বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান মহোদয় এঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি ।