Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ ফেব্রুয়ারি ২০২০

বিদ্যুৎ বিভাগের অন্যান্য বিতরণ কোম্পানিগুলোকে নিয়ে ডিপিডিসি’র আদলে Call Center এর ব্যবস্থা গ্রহণের জন্য সভা


প্রকাশন তারিখ : 2020-02-25

ডিপিডিসি’র একটি Call Center রয়েছে যার মাধ্যমে গ্রাহক 24/7 ঘণ্টা ১৬১১৬ ডায়াল এর মাধ্যমে অভিযোগ জানাতে পারেন। ইতোমধ্যে উক্ত Call Center টি জনগণের মধ্যে ব্যাপক সারা ফেলেছে। বিদ্যুৎ বিভাগের অন্যান্য বিতরণ কোম্পানিগুলোকে নিয়ে ডিপিডিসি’র আদলে Call Center এর ব্যবস্থা গ্রহণের জন্য বিতরণ কোম্পানিসমূহের প্রতিনিধিদের উপস্থিতিতে এক সভা বিদ্যুৎ বিভাগের সচিব মহোদয়ের সভাপতিত্বে অদ্য অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন ডিপিডিসি'র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। এছাড়া নির্বাহী পরিচালক (আইসিটি এন্ড প্রকিউরমেন্ট) ও জিএম(আইসিটি) উপস্থিত ছিলেন।


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon